Home সংবাদ চীনের ড্রাগন বছরের বসন্ত উৎসবে পর্যটন সেক্টরে চমক

চীনের ড্রাগন বছরের বসন্ত উৎসবে পর্যটন সেক্টরে চমক

14
0

চীনের ড্রাগন বর্ষার আগমনের সাথে সাথে দেশের পর্যটক এবং ব্যবসায়ীদের মধ্যে উৎসবমুখর আত্মীয়তা উত্থিত হল। বসন্ত উৎসবের অবকাঠামো এবং শান্তিপূর্ণ পরিবেশ সারা দেশে আত্মীয়তা ও উৎসাহের আবেগ সৃষ্টি করেছে।

চীনের সংস্কৃতি ও পর্যটন মন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী, ২০২৪ সালের বসন্ত উৎসবের ছুটির সময় পর্যটকের সংখ্যা এবং ব্যয়ের হার উচ্চতা পেয়েছে। পর্যটকের সংখ্যা ৪৭ কোটি ৪০ লাখের উপরে বৃদ্ধি পেয়েছে, এবং মোট ব্যয়ের হার একটি উচ্চ পর্যায়ে ছড়িয়েছে।

পর্যটকদের মোট ব্যয় হয়েছে ৬৩২৬৮ কোটি ৭০ লাখ ইউয়ান, এবং এই ব্যয়ের হারে একটি বড় বৃদ্ধি দেখা গেছে। দেশের ভিতরে এবং বিদেশ ভ্রমণের মধ্যে বৃদ্ধির অংশ অনুমান করা হচ্ছে।

এই ড্রাগন বর্ষের বসন্ত উৎসবের ছুটিতে পর্যটন, ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় বসন্ত উৎসবের ভ্রমণ-ছুটি উদযাপন হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে।

Next articleবাংলাদেশের অর্থনৈতিক মুক্তির সূচকে উল্লেখযোগ্য উন্নতি, তবে চ্যালেঞ্জগুলি বিরাজমান
নাজিমা খাতুন
আমি একজন যোগাযোগ পেশাদার প্রযুক্তির খবরে বিশেষজ্ঞ। প্রযুক্তি শিল্পে ইভেন্ট এবং লঞ্চগুলি কভার করার বিস্তৃত অভিজ্ঞতার সাথে, আমার কাছে সর্বশেষ প্রবণতা এবং উদ্ভাবন সম্পর্কে গভীর জ্ঞান রয়েছে। প্রযুক্তির প্রতি আমার আবেগ এবং স্পষ্টভাবে এবং সংক্ষিপ্তভাবে যোগাযোগ করার ক্ষমতা আমাকে ডিজিটাল বিশ্বের সাথে আপ-টু-ডেট থাকতে আগ্রহী যেকোন দর্শকের জন্য একটি মূল্যবান সম্পদ করে তোলে। একটি আনুষ্ঠানিক এবং উদ্দেশ্যমূলক শৈলীর সাথে, আমি সর্বদা সঠিক এবং প্রাসঙ্গিক তথ্য সরবরাহ করার চেষ্টা করি এবং সর্বদা বাজারের খবরের সাথে নিজেকে আপ-টু-ডেট রাখি। আমি মানসম্পন্ন সামগ্রী সরবরাহ করতে এবং পাঠকদের সর্বশেষ প্রযুক্তির খবর সম্পর্কে অবগত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।