চট্টগ্রামে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ: নিহত ৮

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১0:৫৭, মার্চ ২৮ ২0১৯ |
Print
ফাইল ছবি


নিজস্ব প্রতিনিধি,জনতার কন্ঠ:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি জাঙ্গালিয়া মাজার এলাকায় একটি যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ আটজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে স্থানীয় সূত্র।

বুধবার দিবাগত রাত পৌনে ১টার দিকে মহাসড়কের চুনতি ‘জাইল্যার টেক’ এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা রিলাক্স পরিবহনের একটি চেয়ার কোচ চুনতি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে চকরিয়াগামী একটি হাইয়েস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ আটজন নিহত হন। আহত হন আরও বেশ কয়েকজন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজারের চকরিয়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন।

তিনি জানান, লোহাগাড়ার চুনতি জাঙ্গালিয়া মাজার এলাকায় রিলাক্স পরিবহনের একটি বাস ও হাইস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ আটজন নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে কক্সবাজারের চকরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী। সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন।

এমআর/এল

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :