প্রধানমন্ত্রীকে দুর্লভ ছবি উপহার দিলেন বলিউড স্টার সঞ্জয় দত্ত

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: 0২:0৭, মার্চ ২৯ ২0১৯ |
Print
ফাইল ছবি
জনতারকন্ঠ ডেস্ক :
    প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন বলিউডের খ্যাতিমান অভিনেতা সঞ্জয় দত্ত। এসময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যেদের সঙ্গে স্বাধীনতার পরপরই বাংলাদেশ সফরে আসা ভারতীয় সাংস্কৃতিক প্রতিনিধি দলের বেশকিছু দুর্লভ আলোকচিত্র উপহার দেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন সঞ্জয় দত্ত। সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন।

ইহসানুল করিম বলেন, স্বাধীনতার পর বাংলাদেশ সফরে আসা ভারতীয় সাংস্কৃতিক প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে কিংবদন্তী সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকার, সঞ্জয় দত্তের পিতা প্রখ্যাত অভিনেতা পরে রাজনীতিবিদ সুনীল দত্ত, বিশিষ্ট অভিনেত্রী ওয়াহিদা রেহমান এবং সঞ্জয় দত্ত নিজেও ছিলেন। সেই সময়কার ছবিগুলোই উপহার দেন সঞ্জয় দত্ত।

ইহসানুল করিম বলেন, এসময় প্রধানমন্ত্রী বাংলাদেশের মুক্তিযুদ্ধে ভারতের দ্ব্যর্থহীন সমর্থনের কথা স্মরণ করেন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনের লোগো উন্মোচন অনুষ্ঠানে যোগ দিতে বৃহস্পতিবার ঢাকায় আসেন বলিউডের এই আলোচিত-সমালোচিত অভিনেতা। বিকেলের দিকে বিশেষ একটি বিমানে করে ঢাকায় আসেন সঞ্জয় দত্ত। বাসস।


জনতারকন্ঠ/এনপি
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :