সালমান-ক্যাটরিনা-হাশমির নতুন সিনেমার শুটিং শুরু

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: 0৭:0১, ফেব্রুয়ারী ২৭ ২0২১ |
Print
ফাইল ছবি
বিনোদন ডেস্ক:  
বলিউড যেন ফিরে যাচ্ছে করোনার আগের রূপে। ব্যস্ত শিডিউলে কাজে ফিরছেন সব তারকারা। শুরু হতে যাচ্ছে জনপ্রিয় সব ফ্র্যাঞ্চাইজির সিক্যুয়েলের শুটিং।

সেই ধারাবাহিকতায় চলতি বছরের ৮ই মার্চ থেকে শুরু হতে যাচ্ছে পরিচালক মনীষ শর্মার জনপ্রিয় ফাঞ্ছাইজি "টাইগার থ্রি" এর শুটিং কাজ। মুম্বাইয়ের যশ রাজের শুটিং সেটে প্রথম দিনেই উপস্থিত থাকবেন সালমান,ক্যাটরিনাসহ ইমরান হাশমি।


সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে "ভারতের সিনেমা ইন্ডাস্ট্রিতে সব সময়ই একটি চমকের নাম যশরাজ ফিল্মস। নির্মাতা প্রতিষ্ঠানটির ৫০তম বছরকে উপভোগ করার জন্যই বেশ কিছু পরিকল্পনা হাতে নিয়েছেন তারা।

২৫ ফেব্রুয়ারি পাঠান সিনেমার শুটিং কাজে সালমান যখন যশরাজ ফিল্মস এর স্টুডিওতে আসে, তখনই এমন সিদ্ধান্ত। পরবর্তীতে পরিচালক মনীষ-ক্যাটরিনা,পুজা এবং হাশমির সঙ্গে কথা বলে ৮ মার্চ থেকে সিনেমাটি শুরু করার সিদ্ধান্ত নেন"।

প্রসঙ্গত, টাইগার ফ্র্যাঞ্চাইজির আগের দুই সিনেমার মতো এই সিনেমা নিয়েও ব্যপক আগ্রহ দর্শকদের মাঝে। সিনেমাটিতে হাশমির দেখা মিলবে একজন খল নায়কের ভূমিকায়।


জনতারকণ্ঠ//এলএইচ// 


বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :