অমিতাভের নায়িকা হয়ে আসছেন অপি করিম

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১১:৫0, এপ্রিল 0৮ ২0১৯ |
Print
ফাইল ছবি
বিনোদন ডেস্ক,জনতার কন্ঠ:

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অপি করিম। মঞ্চ, টিভিতে তিনি প্রাণবন্ত মুখ দর্শকের কাছে। ‘ব্যাচেলর’ সিনেমা দিয়েও পেয়েছেন প্রশংসা। নতুন করে আরও একটি চলচ্চিত্রে কাজ করছেন তিনি।

দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘ডেব্রি অব ডিজায়ার’ ছবিতে দেখা যাবে তাকে। সে ছবিতে অপির সঙ্গে রয়েছে পশ্চিমবঙ্গেরও অনেক শিল্পী। সেই ছবি নির্মাণাধীন।

সেই ছবির আগেই নতুন কাজ নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী। অমিতাভ রেজা চৌধুরী প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করেছেন। সেখানেই মূল চরিত্রে অভিনয় করেছেন অপি।

পহেলা বৈশাখ উপলক্ষে এটি অনলাইন প্লাটফর্ম হইচই অ্যাপে প্রকাশ হবে আগামী ১১ এপ্রিল।

হইচই অরিজিনালের অ্যাপের জন্য নির্মিত এই সিরিজটির নাম ‘ঢাকা মেট্রো’। এর প্রযোজনায় আছে কলকাতার জনপ্রিয় প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

অমিতাভ রেজা চৌধুরী জানান, ওয়েব সিরিজ ‘ঢাকা মেট্রো’র চিত্রনাট্য করেছেন নাসিফ আমিন। এর গল্পে দেখা যাবে তিনজন মানুষের যাত্রা নিয়ে নানা কাহিনি। এখানে অপি করিমের চরিত্রের নাম জয়গুন, কখনো কখনো তাকে জবা বলেও ডাকা হয়।

এছাড়া আবদুল কুদ্দুস চরিত্রে নেভিল এবং রহমান চরিত্রে শরিফুল ইসলাম অভিনয় করেছেন। আরো অভিনয় করেছেন শশী ও মনোয়ার কবির।

প্রসঙ্গত, অপি করিম বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত। পাশাপাশি একটি আর্কিটেকচার ফার্ম পরিচালনা করছেন। মূলত এ কারণেই তিনি এখন আর অভিনয়ে নিয়মিত সময় দিতে পারছেন না।

এমআর/এল
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :