দুই গান-ভিডিও নিয়ে আসছে সালমা

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: 0১:0১, এপ্রিল ১0 ২0১৯ |
Print
ফাইল ছবি
বিনোদন ডেস্ক,জনতার কন্ঠ:

আসছে পহেলা বৈশাখ। এ উপলক্ষে দুটি গান নিয়ে আসছেন জনপ্রিয় ক্লোজআপ ওয়ান তারকা সালমা। গান দুটি হলো ‘আওলা প্রেম’ ও ‘ভুলিয়া বন্ধু’। ফোক ঘরানার দুটি গানেরই কথা লিখেছেন জিয়া উদ্দিন আলম। পাশাপাশি গান দুটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও।

‘আউলা প্রেমে’-এর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ফটোগ্রাফার রিয়াজ খান। এতে মডেল হয়েছেন চিত্রনায়ক সানজু জন এবং নায়িকা আঁচল। কোক স্টুডিওতে বড় বাজেটের সেট নির্মাণ করে মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে।

পহেলা বৈশাখ উপলক্ষে কণ্ঠশিল্পী সালমার নিজস্ব মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘আউলা প্রেমে’ মিউজিক ভিডিওটি। এই গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন জেকে মজলিশ।

অন্যদিকে ‘ভুলিয়া বন্ধু’ শিরোনামে গানটির সুর করেছেন জিয়া উদ্দিন আলম। সংগীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহীন। এর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। সেখানে মডেল হয়েছেন ইমামী ফেয়ার হ্যান্ডসাম মডেল আবিক ও নবাগত মায়া।

‘ভুলিয়া বন্ধু’র মিউজিক ভিডিওর শুটিং হয়েছে হোতাপাড়া থতিব খামারবাড়ীতে সেট নির্মাণ করে। পহেলা বৈশাখ উপলক্ষে এটি প্রকাশ করা হবে ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

এমআর/এল
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :