ভুয়া মুসলিম বলে শাহরুখকে ট্রল, জবাব দিলেন শাবানা

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: 0২:২0, অক্টোবর ৩0 ২0১৯ |
Print
ফাইল ছবি
নিউজ ডেস্ক,জনতার কন্ঠ:

সকল উৎসবেই ভক্তদের শুভেচ্ছা জানিয়ে থাকেন বলিউড বাদশা শাহরুখ খান। তেমনেই দীপাবলিতেও ইনস্টাগ্রামে পরিবারের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ছবিতে সবার কপালে তিলক লাগানো ছিল। আর এই ছবি ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন বলিউডের কিং খান।

এই ছবি দেখে কট্টরপন্থী মুসলিমরা শাহরুখকে ‘ভুয়া মুসলিম’ বলেছে। সোশাল মিডিয়াতে তাকে ট্রল করা হচ্ছে ‘ভুয়া মুসলিম’ বলে। এর আগেও এমন পরিস্থিতিতে পড়েছেন শাহরুখ খান। বরাবরই এসব বিতর্কে নিরব থাকেন তিনি। এবারও তিনি এই বিষয়ে চুপ।

তবে শাহরুখের হয়ে মুখ খুলেছেন বলিউডে এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবানা আজমি। তিনি টুইটারে লিখেছেন, ‘ তিলক পরায় শাহরুখকে অনেকে ভুয়া মুসলিম বলছে, এটা শুনে আমি অবাক হয়েছি। ইসলাম ধর্ম এত সংকীর্ণ নয় যে ভারতের সুন্দর একটা রীতি পালনের কারণে তোপের মুখে পড়তে হবে। যারা এসব করছেন তারা হয়তো না বুঝেই করছে। ’

আগেও শাহরুখ হিন্দু রীতি পালন করে ট্রলের শিকার হয়েছিলেন। এ বছর গণেশ চতুর্থীতে গণেশের পূজা করতে দেখা যায় শাহরুখকে। এই ছবির জন্যও বিতর্কিত হয়েছেন তিনি।

//এল//
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :