১০ বছর পর আবার পর্দায় ফিরছেন সুস্মিতা

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১১:৩৫, ডিসেম্বর ১২ ২0১৯ |
Print
ফাইল ছবি
নিউজ ডেস্ক,জনতার কন্ঠ:

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন প্রায় এক দশক রূপালি পর্দা থেকে দূরে ছিলেন। দুই মেয়েকে মানুষ করতেই এতটা সময় নিয়েছিলেন তিনি। তিনি বলিউডের প্রথম নায়িকা যিনি মিস ইউনিভার্সের খেতাব জেতেন। আবারও পর্দায় ফিরেছেন ‘ম্যায় হু না’ খ্যাত এই নায়িকা।

নিজেই ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করে সেই সুখবর দিয়েছেন তিনি নিজেই। সঙ্গে লিখেছেন, ‘আমি বরাবরই ধৈর্য ধরতে জানি। আমার ভক্তরা ১০ বছর অপেক্ষা করেছেন আমার পর্দায় ফেরার জন্য। এতে আমি তাদের ভক্ত হয়ে গিয়েছি। নিঃশর্তভাবে তারা ভালোবাসা দিয়েছেন। সঙ্গে উৎসাহ দিয়েছেন প্রতি মুহূর্তে। আমি শুধু তোমাদের জন্য ফিরছি। আমি তোমাদের ভালোবাসি। দুগ্গাদুগ্গা।’

রাজীব মসন্দের একটি শো-তে এসে সুস্মিতা জানিয়েছিলেন, তিনি আবার পর্দায় ফেরার তোড়জোড় শুরু করেছেন। তবে তা সিনেমা নয়। হয়তো কোনো ওয়েব সিরিজ।

আর তা ভারতের অন্যতম দুটি ওয়েব প্ল্যাটফর্মের জন্য। এই দুই কনটেন্টও ভিন্ন। শুটিং বেশ খানিকটা এগিয়ে গিয়েছে। সম্ভবত তার নতুন এই প্রজেক্টের নাম 'রাউন্ড টু'।

ম্যায় হু না, ইট ওয়াজ রেইনিং দ্যাট নাইট, দুলহা মিল গ্যায়া, নির্বাকসহ ৩৫টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন সুস্মিতা।

//এল//
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :