মায়ের হেফাজতে থাকবে সিদ্দিকের সন্তান: হাইকোর্ট

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১১:২৬, ফেব্রুয়ারী ২৭ ২0২0 |
Print
ফাইল ছবি
নিউজ ডেস্ক,জনতার কন্ঠ:

অভিনেতা সিদ্দিকুর রহমান ও তার স্ত্রী মডেল মিমের সংসারিক ঝামেলা নিয়ে বেশ কয়েক দিন ধরেই গণমাধ্যমে বেশ লিখালিখি চলছে। অবশেষে তারা ডিভোর্স নিয়েছেন। তাদের ডিভোর্স হলেও এতদিন সিদ্দিকের কাছেই ছিলো তাদের একমাত্র সন্তান।

অবিশেষে সাড়ে ছয় বছর বয়সী শিশু আরশ হোসেন তার মায়ের হেফাজতে থাকবে বলে নির্দেশ দিয়েছেন আলাদত। আগামীকাল বৃহস্পতিবারের মধ্যে শিশুটিকে তার মা মারিয়া মিমের কাছে দিতে বাবা অভিনেতা ছিদ্দিকুর রহমানকে বলা হয়েছে।

সপ্তাহে দুই দিন শিশুর বাবা ছিদ্দিকুর রহমান তাকে নিয়ে আসতে পারবেন, সঙ্গে রাখতে পারবেন। শিশুটির অভিভাবকত্ব নিয়ে কোনো পক্ষ চাইলে সংশ্লিষ্ট আদালতে মামলা করার স্বাধীনতা থাকবে।

বুধবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

শিশুটিকে হেফাজতে নিতে মা মারিয়া মিমের করা এক রিটের চূড়ান্ত শুনানি নিয়ে এ আদেশ দেওয়া হয়।

আদালতে শিশু আরশ হোসেনের মায়ের পক্ষে শুনানি করেন আইনজীবী জ্যোতির্ময় বড়ুয়া। সঙ্গে ছিলেন আইনজীবী রিপন কুমার বড়ুয়া ও ফুয়াদ হাসান। অন্যদিকে, শিশুর বাবা ছিদ্দিকুর রহমানের পক্ষে ছিলেন আইনজীবী মোহাম্মদ আলী।

প্রসঙ্গত, সিদ্দিকুর রহমানের সঙ্গে ২০১২ সালে ২৪ মে বিয়ে হয় মারিয়া মিমের। পরের বছর ২৫ জুন আরশ হোসেনের জন্ম হয়। ২০১৯ সালে ১৯ অক্টোবর তাদের বিবাহবিচ্ছেদ হয়।

//এল//
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :