বঙ্গবন্ধুকে ‘কমান্ডো’ ছবি উৎসর্গ করলেন দেব

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১0:৪৭, মার্চ ১৯ ২0২0 |
Print
ফাইল ছবি
নিউজ ডেস্ক,জনতার কন্ঠ:

প্রথমবারের মতো বাংলাদেশের ছবিতে অভিনয় করছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়ক দেব। 'কমান্ডো' ... এবার ওপার বাংলার জনপ্রিয় এই নায়ক জানালেন, তার 'কমান্ডো' ছবিটি তিনি উৎসর্গ করেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে।

দেব তার অফিসিয়াল ফেসবুক পেজে শেখ মুজিবের প্রতি শ্রদ্ধা নিবেদন করে একটি পোস্ট দিয়েছেন। কলকাতার এই অভিনেতা লিখেন, ‘বঙ্গবন্ধু বাংলার, বঙ্গবন্ধু বাঙালির, বঙ্গবন্ধু বিশ্বের, বঙ্গবন্ধু মানুষের, বঙ্গবন্ধু মাটির। 

জন্মশতবার্ষিকীতে সেই মহান নেতার প্রতি আমাদের বিনম্র শ্রদ্ধা। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে উৎসর্গিত চলচ্চিত্র 'কমান্ডো।’

দেবের পাশাপাশি ‘কমান্ডো’ ছবির পরিচালক শামীম আহমেদ রনি নিজেও একই কথা লিখেছেন তার ফেসবুকে। শাপলা মিডিয়ার প্রযোজনায় গত ১১ মার্চ থেকে কলকাতায় শুটিং শুরু হয়েছে ‘কমান্ডো’ ছবির। চলতি বছর ঈদুল আযহায় মুক্তির টার্গেটে কমান্ডো’র শুটিং হচ্ছে।

দেব-মিতু ছাড়াও ছবিতে কলকাতার বেশ কিছু শিল্পী কাজ করছেন। আরও আছেন বাংলাদেশের মাজনুন মিজান, ফলজুর রহমান বাবু, শিবা শানু প্রমুখ।

//এল//
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :