৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে সব নাটকের শুটিং

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১0:৫৫, মার্চ ১৯ ২0২0 |
Print
ফাইল ছবি
নিউজ ডেস্ক,জনতার কন্ঠ:

করোনাভাইরাস সংক্রমণ রোধে ৩১ মার্চ পর্যন্ত সব ধরনের টিভি নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার রাত ৮টায় টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টর গিল্ড, অভিনয় শিল্পী সংঘের প্রতিনিধিদের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এ তথ্য জানিয়ে অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, “আপাতত ৩১ মার্চ পর্যন্ত টিভি নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এই সিদ্ধান্ত কবে থেকে কার্যকর হবে সেটি (বৃহস্পতিবার) সন্ধ্যায় চূড়ান্ত করা হবে। কারণ এই মুহূর্তে বেশ কিছু ইউনিট শুটিং এর জন্য ঢাকার বাইরে অবস্থান করছে। টেলিভিশন নাটক সংশ্লিষ্ট সবগুলো সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে আমরা আবার বসে চূড়ান্ত সিদ্ধান্ত নেব যে ২১ নাকি ২২ মার্চ থেকেই সিদ্ধান্তটি কার্যকর হবে।'

বৈঠকে অংশ নেন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক সাজু মুনতাসির, সভাপতি ইরেশ যাকের, ডিরেক্টর গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক, আহসান হাবিব নাসিমসহ অনেকে।

এর আগে ১৮ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত দেশের সব সিনেমা হল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে চলচ্চিত্র প্রদর্শক সমিতি। ১৮-৩১ মার্চ শিল্পকলা একাডেমির ৫টি মিলনায়তনে সব রকম অনুষ্ঠান বাতিল করা হয়।

অন্যদিকে জনসমাগম হয় এমন অনুষ্ঠান না করতে আহ্বান জানিয়েছে বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক জোট।

//এল//
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :