তারেককে দেশে এনে বিচার করা হবে: হানিফ

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১0:0৩, মে ১১ ২0১৯ |
Print
ফাইল ছবি

জনতারকন্ঠ ডেস্ক :

    বিএনপি-জামায়াতকে ‘বিষফোঁড়া’ আখ্যা দিয়ে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বলেছেন, ‘তারা যতদিন থাকবে, ততদিন মানুষের উপর আঘাত করবে। দেশের উন্নয়ন ও অগ্রগতিকে বাধাগ্রস্ত করবে। তাই বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধভাবে এ বিষফোঁড়াকে উপড়ে ফেলতে চাই। ’ 

শনিবার চট্টগ্রাম নগরীর একটি কনভেনশন সেন্টারে আয়োজিত চট্টগ্রাম বিভাগের সাত সাংগঠনিক জেলার বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, ‘তারেক রহমান লন্ডবে বসে ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। তাকে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে।

আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমের সঞ্চালনায় বর্ধিত সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু, তথ‌্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী, সমন্বয়ক নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ চট্টগ্রাম বিভাগের সাত সাংগঠনিক জেলা চট্টগ্রাম মহানগর, উত্তর জেলা, দক্ষিণ জেলা, কক্সবাজার, বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি জেলার নেতৃবৃন্দ।

সভায় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপিতে কোনো আদর্শ নেই। তারা ক্ষমতার উচ্ছিষ্ট। ভাড়া করা নেতাদের নিয়ে বিএনপি প্রতিষ্ঠিত হয়। ষড়যন্ত্র করতে ঐক্যফ্রন্ট গঠন করা হয়। সেই ঐক্যফ্রন্টের ঐক্য নেই। ঐক্যফ্রন্টও ভেঙে যাচ্ছে।


জনতারকন্ঠ/এনপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :