টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তান দলে ঠাঁই হলো যাদের

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: 0৬:১৫, অগাস্ট ২৩ ২0২0 |
Print
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক:

ইউরোপে করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় সুযোগটা লুফে নিয়েছে ক্রীড়াঙ্গন। ইতিমধ্যে ইংল্যান্ড সফর করে গেছে ওয়েস্ট ইন্ডিজ ও আয়ারল্যান্ড।


এ মুহূর্তে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে সাদা পোশাকের লড়াইয়ে ব্যস্ত পাকিস্তান। যদিও জো রুটের দলের কাঠে লাল বলের খেলায় সেভাবে পেরে উঠছে না আজহার আলীর দল। ক্রলি-বাটলারে পিষ্ট পাকিস্তান এখন সিরিজ বাঁচাতে মরিয়া।

আর এরই মধ্যে বাবর আজমকে অধিনায়ক করে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তিন ম্যাচ সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে পিসিবি।

এবারের টি-টোয়েন্টি দলে প্রথম ডাক পেয়েছেন নাসিম শাহ ও ব্যাটসম্যান হায়দার আলী। দলে ফিরেছেন সরফরাজ আহমেদ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির ও ফখর জামান। সর্বশেষ খেলা টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন আহসান আলী, আহমাদ বাট, মোহাম্মদ মুসা ও উসমান কাদির।

আগামী ২৮ আগস্ট ম্যানচেস্টারে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। একই মাঠে পরের ৩০ আগস্ট ও ১ সেপ্টেম্বর হবে বাকি দুই ম্যাচ।

পাকিস্তান টি-টোয়েন্টি দল

বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ আমির, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক ও ওয়াহাব রিয়াজ।


জনতারকণ্ঠ//এলএইচ//


বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :