ভারতের জাতীয় দলে ফিরতে প্রস্তুত শেবাগ!

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: 0৬:১৯, জানুয়ারী ১৩ ২0২১ |
Print
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক:

প্রায় আড়াই মাসের অস্ট্রেলিয়া সফরের শেষ দিকে পৌঁছে গেছে ভারতীয় ক্রিকেট দল। আর মাত্র একটি টেস্ট খেলেই দেশে চলে যেতে পারবে তারা। কিন্তু এই একটি ম্যাচের একাদশ সাজাতে গিয়েই পড়তে হবে বিশাল ঝামেলায়। কেননা ইনজুরির কারণে ছিটকে গেছেন অর্ধডজন খেলোয়াড়।

যার ফলে এখন দলের সহায়তায় সাহায্যের হাত বাড়াতে চাইছেন সাবেক ওপেনার ভিরেন্দর শেবাগ! ভারতের যদি একাদশ সাজাতে কষ্ট হয়, তাহলে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে প্রস্তুত আছেন বলে জানিয়েছেন শেবাগ। মূলত মজা করেই এমনটা বলেছেন তিনি। তবে ইনজুরি বাস্তবতায় সম্ভব হলে এমনটাই হয়তো করতো সফরকারীরা।


শুক্রবার ব্রিসবেনের গ্যাবায় শুরু হবে অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যকার চলতি বোর্ডার-গাভাস্কার ট্রফির চতুর্থ ও শেষ টেস্ট ম্যাচ। সিরিজের তিন ম্যাচ শেষে বিরাজ করছে ১-১ সমতা। ফলে শেষ ম্যাচের ওপর নির্ভর করছে ট্রফির ভাগ্য। কিন্তু এ ম্যাচে অন্তত ছয়জন নিয়মিত খেলোয়াড়কে পাচ্ছে না ভারত।

ইনজুরির কারণে আগেই ছিটকে গেছেন উমেশ যাদব, লোকেশ রাহুল ও মোহাম্মদ শামিরা। সিডনিতে সিরিজের তৃতীয় টেস্ট খেলতে নেমে চোট পেয়েছেন রবীন্দ্র জাদেজা, হানুমা বিহারি ও জাসপ্রিত বুমরাহ। প্রথম তিনজন আগেই ছিটকে গেছেন সিরিজ থেকে। নতুন করে বাদ পড়েছেন জাদেজা ও বিহারি। এছাড়া বুমরাহকে পাওয়ার ব্যাপারেও আশাবাদী নয় ভারত।


সবমিলিয়ে স্কোয়াডে ছয় খেলোয়াড়কে হারিয়ে রীতিমতো হাসপাতালে পরিণত হয়েছে ভারতীয় ড্রেসিংরুম। যার ফলে এখন শেষ ম্যাচের একাদশ সাজানোটাও বড় চ্যালেঞ্জ অধিনায়ক অজিঙ্কা রাহানে ও কোচ রবি শাস্ত্রীর সামনে। মজার ছলে তাদের কাজ সহজ করার প্রস্তাবই দিয়েছেন শেবাগ।




জনতারকণ্ঠ//এলএইচ// 



বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :