জীবন মৃত্যুর সন্ধিক্ষণে নওয়াজ শরিফ

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১১:৩৫, নভেম্বর 0৩ ২0১৯ |
Print
ফাইল ছবি
নিউজ ডেস্ক,জনতার কন্ঠ;

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের অবস্থা অত‌্যন্ত সঙ্কটজনক। তাঁর ব‌্যক্তিগত চিকিৎসক মঙ্গলবার টুইট করে এ খবর জানিয়েছেন। 

দুর্নীতির দায়ে জেলবন্দি তিনবারের প্রাক্তন প্রধানমন্ত্রী কয়েকদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তারপরই জামিন দিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু চিকিৎসকদের আপ্রাণ চেষ্টা সত্ত্বেও তাঁর অবস্থার দ্রুত অবনতি ঘটছে বলে জানা গিয়েছে।

ব‌্যক্তিগত চিকিত্‍‌সক আদান খান জানান, নওয়াজ শরিফের স্টেরয়েডের মাত্রা কমিয়ে দেওয়া হয়েছিল। তার ফলস্বরূপ ফের প্লাটেলেট কাউন্ট কমে যায়। কেন এমন হচ্ছে, দ্রুত তা চিহ্নিত করতে হবে বলে তিনি জানান।

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী গত ২২ অক্টোবর থেকে লাহোর সার্ভিসেস হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁর চিকিত্‍‌সার জন্য স্পেশাল মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল টিম জানিয়েছে, নওয়াজ শরিফের যে শারীরিক অবস্থা, তাতে কোনও ভাবেই হাসপাতাল থেকে ছাড়া যাবে না। তাঁকে পর্যবেক্ষণে রাখতে হবে। ৬৯ বছর বয়সি পাকিস্তান মুসলিম লিগ (নওয়াজ) ‘সুপ্রিমো’র প্লেটলেট কাউন্ট ৪৫ হাজার থেকে আবার ২৫ হাজারে নেমে এসেছে।

//এল//
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :