৭ দিনের সফরে চীন যাচ্ছে আওয়ামী লীগের প্রতিনিধি দল

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: 0১:১0, অক্টোবর ২৯ ২0১৮ |
Print
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক,জনতারকন্ঠ:

চীনের কমিউনিস্ট পার্টির আমন্ত্রণে আজ ৭ দিনের সফরে চীন যাচ্ছেন আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল ।আজ রবিবার দুপুরে বেইজিংয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন তারা। এই সফরের নেতৃত্ব দিবেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান।

আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সফরকালে এই প্রতিনিধি দল চীনা কমিউনিস্ট পার্টির গুরুত্বপূর্ণ মন্ত্রী, নেতাদের সঙ্গে বৈঠকে মিলিত হবেন এবং চীন সরকারের গুরুত্বপূর্ণ উন্নয়ন প্রকল্প পরিদর্শন করবেন।

প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা হলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এবিএম রিয়াজুল কবীর কাওছার, পারভীন জামান কল্পনা, আনোয়ার হোসেন, মেরিনা জাহান, রেমন্ড আরেং ও আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য তরুণ কান্তি দাস।

আগামী ৪ নভেম্বর প্রতিনিধি দল দেশে ফেরার কথা রয়েছে।

এমআর/লুবনা/

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :