মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়,ভূমি ও পিএসসিতে নতুন সচিব

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: 0২:৫৩, অক্টোবর ৩১ ২0১৮ |
Print
ফাইল ছবি

জনতারকন্ঠ ডেস্ক :

      ভূমি মন্ত্রণালয়, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) সচিবালয়ে নতুন সচিব নিয়োগ দেয়া হয়েছে। একই সঙ্গে ভূমি সংস্কার বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ পেয়েছেন। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে।

জাতীয় যাদুঘরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. মাকছুদুর রহমান পাটোয়ারীকে ভূমি মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে। ভূমি সচিব আব্দুল জলিল গত ২০ অক্টোবর অবসরোত্তর ছুটিতে (পিআরএল) গেছেন।

এছাড়া গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম আরিফ-উর-রহমান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নিয়োগ পেয়েছেন। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব অপরূপ চৌধুরী ৩১ অক্টোবর পিআরএলে যাবেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও এন সিদ্দীকা খানমকে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের সচিব (ভারপ্রাপ্ত সচিব পদ মর্যাদায়) নিয়োগ দেয়া হয়েছে। গত ১৮ অক্টোবর অবসরোত্তর ছুটিতে গেছেন পিএসসি সচিব আকতারী মমতাজ।

ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত সচিব পদ মর্যাদায়) নিয়োগ পেয়েছেন সরকারি যানবাহন অধিদফতরের পরিবহন কমিশনার মুনশী শাহাবুদ্দীন আহমেদ। ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (সিনিয়র সচিব) মো. মাহফুজুর রহমান গত ২৩ অক্টোবর পিআরএলে যান।

বর্তমানে প্রশাসনে সিনিয়র সচিব, সচিব ও ভারপ্রাপ্ত সচিব রয়েছেন ৭৯ জন।


জনতারকন্ঠ/পিডি 

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :