সফলভাবে সম্পন্ন হয়েছে নুসরাতের অস্ত্রোপচার

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: 0৩:0৫, এপ্রিল 0৯ ২0১৯ |
Print
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক,জনতার কন্ঠ:

ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষাকেন্দ্রে দগ্ধ ছাত্রী নুসরাত জাহান রাফির অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) সকাল ১০টার একটু পরে অস্ত্রোপচার শুরু হয়ে দুপুর সাড়ে ১২টায় শেষ হয়।

এর আগে রাফির উন্নত চিকিৎসার জন্য গঠিত আট সদস্যের মেডিকেল বোর্ডের প্রধান জাতীয় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের প্রকল্প পরিচালক প্রফেসর ডা. আবুল কালাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, যেহেতু সে পুড়ে গেছে। তাই তার শ্বাস-প্রশ্বাস নিতে কষ্ট হচ্ছে। তাই সে যাতে স্বাভাবিকভাবে শ্বাস-প্রশ্বাস নিতে পারে সেজন্য এই অস্ত্রোপচার করা হয়েছে।

এর আগে বোর্ড সিদ্ধান্ত নিয়েছিল তার একটি অস্ত্রোপচার করা হবে। সেই সিদ্ধান্ত সিঙ্গাপুরের চিকিৎসকদের জানালে তারাও একমত পোষণ করেন। উভয় সিদ্ধান্তক্রমে তার অস্ত্রোপচার করা হয়। এখন সে আগের থেকে একটু ভালো আছে।

অস্ত্রোপচারের বিভিন্ন কাগজপত্র ও অন্যান্য কাগজপত্র আবার সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ কাগজপত্র নিয়ে তাদের সঙ্গে বিকেলে আবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা হবে।

এমআর/এল
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :