বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১১:৪৬, এপ্রিল ১0 ২0১৯ |
Print
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক,জনতার কন্ঠ:


বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ, এনএসটি ফেলোশিপ এবং বিশেষ গবেষণা চেকপ্রদান অনুষ্ঠানে যোগদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পক্ষ থেকে আয়োজিত এ অনুষ্ঠানে বুধবার (১০ এপ্রিল) সকালে অনুষ্ঠানস্থলে যোগদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রতি বছরে ন্যায় এবারও ২০১৮-১৯ অর্থবছরে শিক্ষার্থী ও গবেষকদের মধ্যে বঙ্গবন্ধু ফেলোশিপ, বিশেষ গবেষণা অনুদান এবং এনএসটি ফেলোশিপের চেক বিতরণের জন্য গুরুত্বপূর্ণ এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংশ্লিষ্টদের হাতে চেক তুলে দেবেন।

অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ৬শ’ ফেলো উপস্থিত রয়েছেন। তারা নিজ নিজ চেক গ্রহণ করবেন। ৬শ’ জনের তালিকা প্রধানমন্ত্রীর হাতে হস্তান্তর করা হয়েছে।

এমআর/এল
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :