দ্বিগুন দামে বিক্রি হচ্ছিল হাসপাতালের ব্যবহৃত মাস্ক-গ্লাভস

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১0:৪২, মার্চ ১৯ ২0২0 |
Print
ফাইল ছবি
নিউজ ডেস্ক,জনতার কন্ঠ:

দেশে করোনাভাইরাসের আতঙ্কে বাজারে মাস্ক ও হ্যান্ড গ্লাভসের দাম বেড়েছে। আর এ আতঙ্ককে কাজে লাগিয়ে একটি অসাধু চক্র হাসপাতালের ব্যবহার করা মাস্ক ও হ্যান্ডগ্লাভস ধুয়ে ইস্ত্রি করে বাজারে দ্বিগুন দামে বিক্রি করছিল।

বুধবার দুপুরে গাজীপুরের টঙ্গী থেকে এ চক্রের দুজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, গাজীপুরের টঙ্গীর চম্পাকলি সিনেমা হলের পেছনের একটি বাড়িতে হাসপাতালের ব্যবহৃত রক্তমাখা মাস্ক ও হ্যান্ড গ্লাভস ধুয়ে বাজারে দ্বিগুন দামে বিক্রি করার অভিযোগ পাওয়া গেছে নাসির নামে এক ব্যক্তির বিরুদ্ধে। রাজধানীর উত্তরা, টঙ্গী ও গাজীপুরের বিভিন্ন হাসপাতালের ব্যবহার করে ফেলে দেয়া মাস্ক ও হ্যান্ড গ্লাভস শ্যাম্পু দিয়ে ধুয়ে আয়রন করে বাজারে বিক্রি করছেন নাসির। স্থানীয় একটি দোকানে এসব মাস্ক আয়রন করতে দেখে স্থানীয় সাংবাদিকদের ও টঙ্গী পূর্ব থানা পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাস্ক ও হ্যান্ড গ্লাভস উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দুজনকে আটক করা হয়। তবে মূলহোতা নাসিরকে আটক করতে পারেনি পুলিশ।

এলাকাবাসী জানায়, এক মাস ধরে এই ব্যবসা করছেন নাসির। করোনাভাইরাস আতঙ্কের সুযোগ কাজে লাগিয়ে বিভিন্ন হাসপাতাল থেকে ব্যবহার করা মাস্ক ও হ্যান্ড গ্লাভস সংগ্রহ করে ধুয়ে বাজারে চড়া দামে বিক্রি করছেন তিনি।

টঙ্গী পূর্ব থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে এসে দুজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত মূল হোতা নাসিরকে আটক করতে অভিযান চলছে।

//এল//
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :