আজ শপথ নিচ্ছেন মোকাব্বির খান

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১0:১২, এপ্রিল 0২ ২0১৯ |
Print
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক,জনতার কন্ঠ:

আজ মঙ্গলবার (২ এপ্রিল) সংসদ সদস্য হিসেবে শপথ নিচ্ছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসন থেকে নির্বাচিত মোকাব্বির খান।

গতকাল সোমবার তিনি চিঠি পাঠিয়ে মঙ্গল বা বুধবার শপথ আয়োজনের অনুরোধ করেন বলে সংসদ সচিবালয়ের সচিব জাফর আহমেদ জানান। তার চিঠির প্রেক্ষিতে আজ মঙ্গলবার বেলা ১২টায় সংসদে শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গণফোরামের প্যাডে পাঠানো চিঠিতে মোকাব্বির লিখেন, ‘আমি ও আমার দল গণফোরাম আগামী ২ বা ৩ এপ্রিল শপথ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি।’

এর আগে গণফোরামের আরেক নির্বাচিত নেতা সুলতান মনসুরের সঙ্গে শপথ নেয়ার কথা থাকলেও সে সময় পিছু হটেছিলেন মোকাব্বির।

গত ৩০ ডিসেম্বরের ভোটে বিএনপির জোটসঙ্গী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হন গণফোরামের দুই নেতা সুলতান মনসুর ও মোকাব্বির খান। এর মধ্যে ধানের শীষ প্রতীকে জয়ী হওয়া সুলতান মনসুর গত ৭ মার্চ শপথ নিয়ে সংসদ অধিবেশনেও যোগ দেন।

সুলতান মনসুরের সঙ্গে ওই সময় শপথ নেয়ার কথা ছিল মোকাব্বিরেরও। তবে শেষ পর্যন্ত দলের সিদ্ধান্তে শপথ নেবেন না বলে সে সময় জানান তিনি। তার দাবি, এবার দলের সিদ্ধান্তেই শপথ নিচ্ছেন।

এমআর/এল

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :