আজ দুপুরে জানা যাবে খালেদা জিয়ার শারীরিক অবস্থা

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১২:২0, অক্টোবর ২৮ ২0১৯ |
Print
ফাইল ছবি
নিউজ ডেস্ক,জনতার কন্ঠ:

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন তার পরিবার ও দলের নেতাকর্মীরা। পছন্দের চিকিৎসক এবং বিশেষজ্ঞ চিকিৎসকদের মাধ্যমে চিকিৎসা না পেয়ে বেগম জিয়ার অসুস্থতা বেড়ে গিয়েছে। সম্প্রতি তার পরিবারের সদস্যরা হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে দেখা করে আসার পর এ তথ্য জানান।

এদিকে আজ সোমবার দুপুরের দিকে বিএনপি চেয়ারপারসনের চলমান চিকিৎসা ও বর্তমান স্বাস্থ্যগত অবস্থা বিষয়ে তুলে ধরবেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একে মাহবুবুল হক।

এ সময় খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ও বিএসএমএমইউর মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. জিলন মিঞা সরকার, অ্যান্ডোক্রাইনোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. ফরিদ উদ্দিন, রিউমাটোলজি বিভাগের অধ্যাপক ডা. সৈয়দ আতিকুল হকসহ অন্য চিকিৎসকরা উপস্থিত থাকবেন বলে জানা যায়।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় যথাক্রমে ১০ ও ৭ বছরের কারাদণ্ডে দণ্ডিত হয়েছেন খালেদা জিয়া। ওই দিনই তাকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কারাগারে পাঠানো হয়। কারাবন্দি খালেদা জিয়া কিছুদিনের মধ্যে শারীরিকভাবে ভীষণ অসুস্থ হয়ে পড়েন। শরীরিক নানা সমস্যার কারণে আগে থেকেই হাটা চলায় সমস্যা হচ্ছিল ৭৩ বছর বয়সী বয়স্কা এই মহিলার। তবে এখন এসব সমস্যা আরও জটিল আকার ধারণ করেছে। কারাগারে অসুস্থতার কারণে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে বিএনপির পক্ষ থেকে তাকে বিশেষায়িত হাসপাতালে নেয়ার দাবি জানানো হয়। সেই পরিপ্রেক্ষিতে চলতি বছরের ১ এপ্রিল তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের কেবিন ব্লকে ২২১নং কেবিনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

//এল//
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :