চরমপন্থী নেতাকে গুলি করে হত্যা

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: 0৫:৫২, অক্টোবর 0৮ ২0১৮ |
Print
ফাইল ছবি

জীবনকন্ঠ ডেস্ক । কাশফিঃ   রাজবাড়ী পাংশায় আব্দুল ওহাব মন্টু (৬৫) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার (৭ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার সরিষা ইউনিয়নের প্রেমটিয়া উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। মন্টু ওই ইউনিয়নের পশ্চিম প্রেমটিয়া এলাকার আজিম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, মন্টু এক সময় চরমপন্থী মন্টু বাহিনীর প্রধান ছিলেন। ১০ বছর আগে তিনি জেল থেকে বের হয়ে খারাপ কাজ ছেড়ে দেন। বর্তমানে তিনি কৃষি কাজ করে সংসার পরিচালনা করে আসছিলেন। রাতে সরিষা বাজার থেকে বাড়ি ফেরার পথে তিনি প্রেমটিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন কাঁচা রাস্তায় পৌঁছালে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে। তবে কে বা কারা কী কারণে তাকে হত্যা করেছে তা কেউ জানেন না।

পাংশা থানার পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান বলেন, মন্টু একসময় চরমপন্থী দলের প্রধান ছিলেন। তার মাথা ও বুকে দুইটা গুলি করে হত্যা করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। হত্যার কারণ উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

জীবনকন্ঠ/কাশফি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :