৩ চমক নিয়ে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: 0২:৪৪, জানুয়ারী ১৬ ২0২১ |
Print
ফাইল ছবি
স্পোর্টস ডেস্ক:
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


দলে তিন চমক রয়েছে। যুক্ত হয়েছেন হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও অলরাউন্ডার শেখ মেহেদী হাসান। 

এর আগে গত ৪ জানুয়ারি সিরিজকে সামনে রেখে ওয়ানডে ও টেস্টের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করে বিসিবি।  যেখানে যুব বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের দুই ক্রিকেটার শরিফুল ইসলাম ও পারভেজ হোসেন ইমনকে রাখা হয়।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে রাজশাহীর বিপক্ষে মাত্র ৪২ বলে ১০০ রানের দুর্দান্ত ইনিংস খেলে নির্বাচকদের নজরে পড়েছিলেন পারভেজ। 

কিন্তু কুঁচকির পুরোনো ব্যথাটা মাথাচাড়া দিয়ে ওঠায় আপাতত বিশ্রামে আছেন তিনি।  যে কারণে স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে তাকে।

হাতের ইনজুরি কাটিয়ে ফেরা পেসার তাসকিন আহমেদকেও রাখা হয়েছে ওয়ানডে স্কোয়াডে।

১৮ জনের দলে ৯ জনই প্রতিষ্ঠিত ব্যাটসম্যান।  পেসার হিসেবে রাখা হয়েছে - রুবেল, মোস্তাফিজ, তাসকিন, সাইফউদ্দীন, হাসান মাহমুদ ও শরিফুল ইসলাম)।  এছাড়া সাকিব আল হাসানের সঙ্গে বাড়তি বাঁ-হাতি স্পিনার হিসেবে সুযোগ পেয়েছেন তাইজুল ইসলাম।

বাংলাদেশ ওয়ানডে দল

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দীন, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদি হাসান ও তাইজুল ইসলাম।



জনতারকণ্ঠ//এলএইচ//

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :