বিশাল রান করেও হারলো ব্যাঙ্গালোর

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১0:৫২, এপ্রিল 0৬ ২0১৯ |
Print
ফাইল ছবি

নিউজ ডেস্ক,জনতার কন্ঠ:

প্রথমে ব্যাট করা কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দিনেশ কার্তিকের কলকাতার সামনে ২০৫ রানে পাহাড় টার্গেট ছুঁড়ে দেয়।২০৫ রান করেও কলকাতা নাইট রাইডার্সের কাছে ৫ উইকেটে হেরেছে বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ৫ ম্যাচ খেলে কোহলিদের এটি পঞ্চম হার। পয়েন্ট টেবিলে এখন তারা সবার নিচে রয়েছে। আর চার ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে কলকাতা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শুক্রবার দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ব্যাঙ্গালোরে অনুষ্ঠিত ম্যাচটিতে স্বাগতিকদের দেয়া ২০৬ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে ৫ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় কলকাতা নাইট রাইডার্স। দলটির জয়ের নায়ক আন্দ্রে রাসেল। ১৩ বলে ৭টি ছক্কা ও একটি চারের সাহায্যে ৪৮ রান করে অপরাজিত থাকেন তিনি। ৩১ বলে ৪৩ রান করেন ওপেনার ক্রিস লিন।

জয়ের জন্য শেষ চার ওভারে তথা ২৪ বলে কলকাতার প্রয়োজন ছিল ৬৬ রান। এমন অবস্থায় ১৭তম ওভার থেকে ১৩ রান, ১৮তম ওভার থেকে ২৩ রান ও ১৯তম ওভার থেকে ২৯ রান নেয় কলকাতা। টিম সাউদির করা ১৯তম ওভার থেকে রাসেল একাই নেন ২৮ রান। এই ওভারে তিনি চারটি ছক্কা হাঁকান ও ১টি চার মারেন।

এদিন প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ২০৫ রান সংগ্রহ করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দলের পক্ষে অধিনায়ক বিরাট কোহলি ৪৯ বলে ৮৪ রান করেন। ৩২ বলে ৬৩ রান করেন এবি ডি ভিলিয়ার্স। ম্যাচ সেরা হন আন্দ্রে রাসেল।

এমআর/এল

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :