আইপিএল থেকে সাকিবকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১২:১৯, এপ্রিল 0৭ ২0১৯ |
Print
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক,জনতার কন্ঠ:

সামনেই ওয়ানডে বিশ্বকাপ-২০১৯। বাংলাদেশ দলে কারা থাকছেন এ নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, দল প্রায় চূড়ান্ত। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার পালা। শনিবার বিএসপিএ’র স্পোর্টস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বর্ষসেরা সংগঠকের পুরস্কার নিয়ে পাপন বলেন, যেকোনো স্বীকৃতি আনন্দের। সেটা দেশের প্রাচীনতম সংগঠনের হলে তো কথায় নেই। অবশ্যই আলাদা মর্যাদা বহন করে। এ অনুষ্ঠানেই সাকিব আল হাসানকে ভারত থেকে দেশে ফিরিয়ে আনার কথা বলেন তিনি।

ইনজুরির কারণে নিউজিল্যান্ড সফরে ছিলেন না সাকিব। সেরে উঠে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলছেন। বিশ্বকাপের আগে তার টি-টোয়েন্টি ফরম্যাটে খেলা ভালোভাবে দেখছেন না বিসিবি বস।

আবার সানরাইজার্সের ফরমেশনের কারণে একাদশে সুযোগও পাচ্ছেন না। ম্যাচ খেলতে না পাওয়ার কারণে সাকিবকে কী দেশে ফিরিয়ে আনা হবে? জবাবে পাপন বলেন, বিশ্বকাপের আগে তাকে টি-টোয়েন্টি খেলতে দিতে আমরা রাজি ছিলাম না। ম্যাচ প্র্যাকটিসের কথা বিবেচনা করেই আইপিএলে খেলার ছাড়পত্র দেয়া।

এখন সে যদি ম্যাচই খেলতে না পায় তাহলে সেখানে রেখে লাভ কী? জাতীয় দলের ক্যাম্প শুরু হলেই ওকে দেশে ফিরিয়ে আনা হবে।

এমআর/এল

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :