সড়ক দুর্ঘটনায় হাসপাতালে আর্জেন্টিনা কোচ

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১১:৩৪, এপ্রিল ১0 ২0১৯ |
Print
ফাইল ছবি
নিউজ ডেস্ক,জনতার কন্ঠ:

 স্পেনে এক সড়ক দুর্ঘটনায় পড়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে আর্জেন্টিনা ফুটবল দলের কোচ লিওনেল স্কালোনিকে। স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন, স্প্যানিশ দ্বীপ মায়োর্কায় ছুটি কাটাচ্ছেন স্কালোনি। সেখানে মোটর সাইকেল চালানোর সময় একটি গাড়ি তাকে ধাক্কা দিলে তিনি আহত হন। পরবর্তীতে তাকে হাসপাতালে নেয়া হয়। তবে কিছুক্ষণ পরই হাসপাতাল থেকে ছাড়া পান স্কালোনি।

কলভিয়া সিটি করপোরেশনের এক মুখপাত্র বার্তা সংস্থা এএফপিকে বলেন পুয়ের্তো পোর্টালসে একটি স্কুলের কাছে একটি গাড়ি ধাক্কা দিলে ৪০ বছর বয়সী এ কোচ মাটিতে পড়ে যান।

পরবর্তীতে গাড়িটির চালক জরুরি সেবায় ফোন দিলে স্কালোনিকে তাৎক্ষনিকভাবে পালমা ডি মায়োর্কা হাসপাতালে নেয়া হয়। তিনি মুখে আঘাত পেয়েছেন এবং শরীরের কিছু অংশ ছিলে গেছে। তবে আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন এক টুইটার বার্তায় জানিয়েছে, ‘হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর তিনি এখন দেশে ফেরার পথে রয়েছেন।’

এমআর/এল
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :