বাংলাদেশ সফরে আসছে আইসিসি'র প্রতিনিধি দল

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১১:৫২, জানুয়ারী 0২ ২0২0 |
Print
ফাইল ছবি
নিউজ ডেস্ক,জনতার কন্ঠ:

জানুয়ারির শেষ সপ্তাহে বাংলাদেশ সফরে আসছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দুই সদস্যের প্রতিনিধি দল। এই দলের নেতৃত্বে থাকছেন ক্রিকেটের এই সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটির প্রধান নির্বাহী মানু সোহনী। তাঁর সঙ্গে আইসিসির বানিজ্য বিভাগের প্রধান থাকবেন।

গতকাল বুধবার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে আইসিসির এই প্রতিনিধি দল কবে আসবে সেই দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি।

বাংলাদেশের ক্রিকেটের এই নিয়ন্ত্রক সংস্থার প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানিয়েছেন, আইসিসির বিভিন্ন টুর্নামেন্ট সম্পর্কে আলোচনার জন্য তাঁরা বাংলাদেশে আসছেন।

বিশেষ করে ২০২৩ সালের পর আইসিসির যে আসরগুলো অনুষ্ঠিত হবে সেগুলো নিয়েই বিসিবির সঙ্গে আলোচনা করবে আইসিসির এই প্রতিনিধি দল। বিসিবির এই প্রধান নির্বাহী আরও বলেছেন, ‘আইসিসি’র ইভেন্ট নিয়ে অন্যান্য সদস্য দেশের ক্রিকেট বোর্ডের সাথে তারা আলোচনা করছেন। ২০২৩ সালের পরে আইসিসির যে ইভেন্টগুলো হবে সেগুলো নিয়ে তারা আলোচনা করবে। জানুয়ারি মাসের শেষের দিকে যে কোন সময় তারা আসবে।’

//এল//
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :