সিকৃবি ছাত্র হত্যায় আটক হয়েছে সেই হেলপারকেও

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১২:৩১, মার্চ ২৪ ২0১৯ |
Print
ফাইল ছবি


নিউজ ডেস্ক,জনতার কন্ঠ:
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ছাত্র ওয়াসিম আফনানকে চলন্ত বাস থেকে ফেলে হত্যার ঘটনায় হেলপার মাসুক আলীকে (৪০) আটক করেছে সুনামগঞ্জের ছাতক থানা পুলিশ।

শনিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশের একটি দল অভিযান চালিয়ে উপজেলার সিংচাপইড় গ্রামে তার শ্বশুরবাড়ি থেকে তাকে আটক করে। হেলপার মাসুক আলী সুনামগঞ্জ শহরের তেঘরিয়া এলাকার দৌলত আলীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত ২টার দিকে অভিযান চালিয়ে মাসুক আলীকে আটক করা হয়। পরে তাকে সুনামগঞ্জ থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হয়। এর আগে হত্যার ঘটনায় বাস চালককে আটক করে পুলিশ। শনিবার রাত পৌনে ১১টার দিকে সিলেট কদমতলী কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকা থেকে মহানগর দক্ষিণ সুরমা থানা পুলিশ তাকে আটক করে।

পুলিশ সুপার বরকতুল্লাহ খান জানান, আটক মাসুক আলীকে মৌলভীবাজার জেলা পুলিশে হস্তান্তর করা হবে।

শনিবার রাত সোয়া ৮টায় ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুরে চলন্ত বাস থেকে ফেলে সিকৃবির শিক্ষার্থী ওয়াসিম আফনানকে হত্যা করা হয়। এ ঘটনায় নগরের প্রবেশদ্বার দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বরের রাস্তায় এ বিক্ষোভের অবস্থান নেন তারা। এতে ঢাকা-সিলেট মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এসময় পরিবহন শ্রমিকরাও অবস্থান নিলে সংঘাতময় পরিস্থিতির সৃষ্টি হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। পরে রাত সাড়ে ৯টার দিকে সিকৃবি প্রক্টর অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় কুণ্ড শিক্ষার্থীদের ক্যাম্পাসে ফিরিয়ে নিয়ে যান।

এমআর/এল
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :