সিলেটে সমবায় ভবনে আগুন

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১১:১১, ডিসেম্বর 0২ ২0১৯ |
Print
ফাইল ছবি
নিউজ ডেস্ক,জনতার কন্ঠ;

সিলেট মহানগরের বন্দরবাজারের সমবায় ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ইলেক্ট্রনিক্স সামগ্রীর একটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। রোববার দিবাগত রাত ১টা ২০ মিনিটে শফিক ইলেক্ট্রনিক্স নামের ওই দোকানটিতে আগুনের সূত্রপাত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধাঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ওই সময়ের মধ্যেই দোকানে থাকা বিভিন্ন মালামাল ও আসবাবপত্র পুড়ে গেছে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

সিলেট ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার যীশু তালুকদার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধাঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

তিনি আরও বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা সময়মতো কাজ শুরু করতে পারায় ভয়াবহ অগ্নিকাণ্ডের হাত থেকে মার্কেটটিকে রক্ষা করা গেছে।

//এল//
বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :