একবার চার্জেই চলবে ২১ দিন!

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: 0৫:৪২, জানুয়ারী 0৩ ২0১৯ |
Print
ফাইল ছবি

অনলাইন ডেস্ক,জনতার কন্ঠ:

নোকিয়া কোম্পানি এক সময়ে মোবাইল ফোনের বাজার দখল করে ছিল। কিন্তু এর পর বিভিন্ন কোম্পানি অনেক সুবিধা নিয়ে নতুন নতুন ফোন বাজারে আসার ফলে বাজার হারাতে থাকে নোকিয়া ফোন। কিন্তু সেই বাজার আবার ফিরে পেতে জোর চেষ্টা চালাচ্ছে নোকিয়া কোম্পানি।

স্মার্টফোনের বাজার ধরতে নকিয়া ১০৬ মোবাইল ফোন বাজারে এনেছে এই প্রতিষ্ঠানটি। এই ফোনটির দারুণ দিক হলো এর শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ।

কোম্পানির পক্ষ থেকে দাবি করা হয়েছে, টানা ২১ দিনের চার্জ রাখতে পারে ডুয়াল সিমের নকিয়া ১০৬ মোবাইল। এক্ষেত্রে এই ফোনটিকে চার্জ দিতে হবে মাত্র একবার। ফোনটিতে ৮০০ মেগা হার্টজের শক্তিশালী ব্যাটারি থাকায় কথা বলার জন্য সময় পাওয়া যাবে ১৫ ঘণ্টা।

এইচএমডি গ্লোবাল কোম্পানির তৈরি নতুন এই ফোনে প্রায় ৫০০ টেক্সট মেসেজ রাখা যাবে। এরই সঙ্গে এই ফোনে রয়েছে এফএম রেডিওর সুবিধাও। নোকিয়া ১০৬ ফোনে আরো রয়েছে এলইডি ফ্ল্যাশ লাইট।

রাশিয়ার বাজারে নকিয়া ১০৬ ফোনের দাম এক হাজার ৫৯০ রুবল। যা বাংলাদেশি টাকায় দুই হাজার টাকা মাত্র। তবে রাশিয়ার বাইরে এই ফোন কবে বাজারে পাওয়া যাবে তা এখনও জানা যায়নি।

এমআর/লুবনা/

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :