‘মটোরোলা রেজর’ আসছে নতুন রূপে

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১২:৩৩, জানুয়ারী ২0 ২0১৯ |
Print
ফাইল ছবি

অনলাইন ডেস্ক,জনতার কন্ঠ:

এক সময়কার সাড়া জাগানো `মটোরোলা রেজর’ নতুন রূপে ফিরে আসছে এই মোবাইল ফোন হ্যান্ডসেট। হালকা পাতলা ফ্লিপ ডিজাইনে এই শতাব্দির প্রথম দশকে বাজার কাঁপিয়েছিল মটোরোলা রেজর ফোনটি।

তবে অতি সম্প্রতি ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদনে প্রকাশিত হয়েছে, আগামী ফ্রেব্রুয়ারি মাসে স্মার্টফোন হয়ে ফিরে আসছে গত দশকের অন্যতম জনপ্রিয় এ ফোন। প্রিমিয়াম সেগমেন্টে ফোল্ডেবেল স্মার্টফোন হিসেবে ফিরে আসতে পারে এই ফোন বলে প্রকাশ করা হয়েছে ঐ প্রতিবেদনে।

প্রতিবেদনে আরো বলা হয়, ফেব্রুয়ারি মাসে যুক্তরাষ্ট্রে লঞ্চ হতে পারে এই ফোন। যার দাম হতে পারে প্রায় এক হাজার ৫০০ মার্কিন ডলার। তবে প্রকাশিত খবরের ব্যাপারে এখনো কোনো মন্তব্য করেনি বর্তমান মটোরোলা কোম্পানির মালিক লেনোভো।

২০০৪ সালে রেজর ভিথ্রি লঞ্চের পরে মাত্র চার বছরে ১৩ কোটি রেজর বিক্রি করেছিলো মটোরোলা। ২০১১ ও ২০১২ সালে রেজর ফোনটি ফিরিয়ে এনেছিল মটোরোলা। ড্রয়েড রেজর নামের সেই স্মার্টফোনের অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড হলেও গ্রাহকের মনে তেমন দাগ কাটতে পারেনি।

এমআর/এল

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :