বাজারে পাওয়া যাচ্ছে সুপার অ্যামোলেড গেমিং ফোন রিয়েলমি ৮

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১২:৫0, এপ্রিল ৩0 ২0২১ |
Print
ফাইল ছবি
প্রযুক্তি ডেস্ক :

ট্রেন্ডি রিয়েলমি ৮ এবং উচ্চ গুণমানের স্বীকৃতিপ্রাপ্ত রিয়েলমি সি২৫ এখন সর্বত্র পাওয়া যাচ্ছে। দেশের সকল আউটলেট এবং অনলাইন মার্কেটপ্লেস থেকে ক্রেতারা এই ফোনগুলো কিনতে পারবেন।

চলমান পরিস্থিতিতে গ্রাহকদের জন্য হোম ডেলিভারি সুবিধা দিচ্ছে রিয়েলমি। হোম ডেলিভারি সুবিধা পেতে ০১৮৭৩৯০২৬৬৯ অথবা ০১৮১১১৯৩৭৭৫ নম্বরে কল করুন। কেনার জন্য বিস্তারিত জানতে


রিয়েলমি ৮ সাইবার সিলভার এবং সাইবার ব্ল্যাক এই দুটি রঙে পাওয়া যাচ্ছে এবং দাম মাত্র ২২,৯৯০ টাকা। রিয়েলমি সি২৫ এর দুটি ভ্যারিয়েন্ট (৪+৬৪ জিবি) ও (৪+১২৮) জিবির দাম যথাক্রমে মাত্র ১৩ হাজার ৯৯০ টাকা ও ১৪ হাজার ৯৯০ টাকা এবং ওয়াটার গ্রে ও ওয়াটার ব্লু এই দুটি রঙে পাওয়া যাচ্ছে।

রিয়েলমি ৮ হেলিও জি ৯৫ গেমিং প্রসেসরযুক্ত প্রথম স্মার্টফোন যাতে রয়েছে ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে। সুপার স্লিম এবং স্টাইলিশ রিয়েলমি ৮ এর ওজন মাত্র ১৭৭ গ্রাম ও পুরুত্ব ৮ মিলিমিটারের চেয়েও কম, যার ফলে ফোনটি খুবই হালকা। রিয়েলমি ৮ আসন্ন ঈদের সবচেয়ে ট্রেন্ডি এবং ফ্যাশনেবল স্মার্টফোন।

রিয়েলমি ৮ সিরিজটিতে ডিজাইনের ওপর নজর দেয়া হয়েছে। বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ডগুলো নিজেদের স্লোগান তাদের পণ্যে ফুটিয়ে তোলে, সেই অত্যাধুনিক ডিজাইনের আলোকে রিয়েলমি ৮ এর ব্যাকশেলে ‘ডেয়ার টু লিপ’ স্লোগান ব্যবহার করা হয়েছে।

ডিজাইনের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে ফিউচুরিস্টিক ডিজাইন এবং ব্র্যান্ড স্পিরিট। পাশাপাশি, হেলিও জি৯৫ গেমিং প্রসেসর থাকায় যে কোনো হেভি গেম যেমন পাবজি, ফ্রি ফায়ার, কল অব ডিউটি, অ্যাসফাল্ট নাইন দীর্ঘ সময় অনায়াসে খেলা যাবে।


রিয়েলমি ৮ এ রয়েছে ৬৪ মেগা পিক্সেলের প্রাইমারি সেন্সর, ১১৯ ডিগ্রির সঙ্গে ৮ মেগা পিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল, ম্যাক্রো লেন্স এবং বি অ্যান্ড ডব্লিউ পোর্ট্রেট লেন্সের ক্যামেরা সেটআপ। টিল্ট-শিফট মোড, স্টারি মোড, ট্রেন্ডি পোর্ট্রেট, ডুয়াল-ভিউ ভিডিও এবং এনহ্যান্সড ভিডিও স্টেবিলাইজেসনের মতো অন্যান্য ফিচার ব্যবহার করে তরুণ ব্যবহারকারীরা চমৎকার সব ছবি এবং সব রকম ভিডিও ধারণ করতে পারবেন।

স্মার্টফোনটিতে রয়েছে ৩০ ওয়াট ডার্ট চার্জযুক্ত ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের দুর্দান্ত ব্যাটারিযুক্ত রিয়েলমি ৮ ব্যবহারকারীদের দিবে ৪০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সুবিধা এবং মাত্র ২৬ মিনিটে ৫০ শতাংশ পর্যন্ত চার্জ হয়ে যাবে।

অন্যদিকে, রিয়েলমি সি২৫ ৬,০০০ মিলি অ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারিসহ সবচেয়ে নির্ভরযোগ্য অলরাউন্ডার ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ফোন। এটি সি সিরিজের আপগ্রেডেড ফোন। রিয়েলমি সি২৫ ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং টিইউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্যতা প্রত্যয়নপ্রাপ্ত সি সিরিজের প্রথম স্মার্টফোন।

দীর্ঘ আট মাসব্যাপী গবেষণা এবং পরীক্ষার পরে টিইউভি রাইনল্যান্ড এবং রিয়েলমি যৌথভাবে টিইউভি রাইনল্যান্ড স্মার্টফোন হাই রিলায়াবিলিটি সার্টিফিকেশন তৈরি করেছে। টিইউভি রাইনল্যান্ড স্মার্টফোন হাই রিলায়াবিলিটি সার্টিফিকেশনের প্রক্রিয়ায় ২৩টি প্রধান পরীক্ষা অন্তর্ভুক্ত এবং রিয়েলমি সি২৫ সাফল্যের সাথে এই পরীক্ষাগুলোতে উত্তীর্ণ হয়েছে। সে কারণেই রিয়েলমি সি২৫ এর গুণগত মান নিঃসন্দেহে দুর্দান্ত।

১৮ ওয়াট টাইপ-সি চার্জারের সঙ্গে এতে রয়েছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি। ডিভাইসটিতে রয়েছে শক্তিশালী হেলিও জি৭০ গেমিং প্রসেসর এবং এই ফোন ৪৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে থাকতে পারে।

তাছাড়া এতে আছে অ্যান্ড্রয়েড ১১ এর উপর ভিত্তি করে তৈরি করা রিয়েলমি ২.০, যা তরুণদের কাস্টমাইজড অভিজ্ঞতা উপভোগ করার সুযোগ দেবে। এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেসিয়াল রিকগনিশন, ফ্লিপ টু মিউট, ডুয়াল মোড মিউজিক শেয়ারসহ অসংখ্য আকর্ষণীয় ফিচার, যা ব্যবহারকারীদের জীবনযাত্রায় যোগ করবে নতুন মাত্রা।



জনতারকণ্ঠ//এলএইচ//

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :