রাজধানীতে বাসচাপায় বিইউপি শিক্ষার্থী নিহত, বিক্ষোভে শিক্ষার্থীরা

সংবাদদাতা
সংবাদদাতা
প্রকাশিত: ১0:৩৩, মার্চ ১৯ ২0১৯ |
Print
ফাইল ছবি


নিজস্ব প্রতিবেদক,জনতার কন্ঠ:

রাজধানীর প্রগতি সরণিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)-এর এক ছাত্র নিহত হয়েছে। আজ মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের অবরোধের কারণে ওই সড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে গেছে। এতে বিপাকে পড়েছেন ওই সড়ক ব্যবহারকারী লোকজন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গুলশান থানার উপপরিদর্শক (এসআই) সিনথিয়া জানান, মঙ্গলবার সকাল সাতটার দিকে নর্দ্দা এলাকায় সুপ্রভাত বাসের ধাক্কায় আবরার হোসেন নামে বিইউপির এক ছাত্র নিহত হয়। ঘটনাটি জানাজানি হলে বিইউপির শিক্ষার্থীরা নর্দ্দা এলাকায় সড়কে নেমে বিক্ষোভ করতে থাকেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়ক থেকে তাদের সরাতে চেষ্টা চালাচ্ছে। দুর্ঘটনার পর বাসটির চালককে আটক করা হয়েছে।

সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভের ফলে নর্দ্দা এলাকার ওই সড়কটি দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। এতে বিপাকে পড়েছেন ওই সড়কটি দিয়ে চলাচল করা মানুষ।

এমআর/এল

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - janoterkontho@gmail.com or মতিঝিল অফিসঃ খান ম্যানশন, ১০৭ মতিঝিল, ঢাকা-১০০০

আপনার মতামত লিখুন :